সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

জেলা পুলিশ, নরসিংদী’র কল্যাণ সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৩১ বার দেখেছে
অদ্য শনিবার (১৪ জানুয়ারি, ২০২৩খ্রি.) নরসিংদী পুলিশ লাইনস্ মাঠে জেলা পুলিশ, নরসিংদী’র কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম, পিপিএম।
সভায় জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ বক্তব্য রাখেন এবং পুলিশ সুপার তাদের কথা মনোযোগ দিয়ে শোনেন। তিনি বিভিন্ন সমস্যা সমাধানের নিমিত্তে তাৎক্ষণিক সিদ্ধান্ত প্রদান করেন। পুলিশ সুপার তার বক্তব্যে সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান। শৃঙ্খলা বজায় রেখে দেশপ্রেমিক পুলিশ সদস্যরা দেশ ও জনগণের সেবায় নিবেদিত থাকবে সে প্রত্যাশা ব্যক্ত করেন পুলিশ সুপার, নরসিংদী। পাশাপাশি পুলিশ সদস্যদের কল্যাণের বিষয়টিও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে বলে তিনি জানান।
সভায় সাহসী ও বুদ্ধিদীপ্ত ভূমিকার ফলশ্রুতিতে অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার, ডাকাত গ্রেফতার ও হত্যা মামলার আসামী গ্রেফতার, ১০ এর অধীক লাল কালির ওয়ারেন্ট নিষ্পত্তি, প্রসিকিউশন দাখিল, মামলা নিষ্পত্তি, দাপ্তরিক কার্যক্রম সঠিকভাবে সম্পাদনসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখায় দায়িত্বশীল ভূমিকা, পেশাদারিত্ব ও কর্মস্পৃহার জন্য প্রশংসনীয় কাজের স্বীকৃতি স্বরূপ অতিরিক্ত পুলিশ সুপার ২জন, সহকারী পুলিশ সুপার ১জন, পুলিশ পরিদর্শক ১৫জন, এসআই ৩৮জন, এএসআই ৯জন ও কনস্টেবল ৬জনকে-সহ সর্বমোট ৭১জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এছাড়াও অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার, ডাকাত গ্রেফতার ও হত্যা মামলার আসামী গ্রেফতার, ১০ এর অধীক লাল কালির ওয়ারেন্ট নিষ্পত্তি, প্রসিকিউশন দাখিল, মামলা নিষ্পত্তি, দাপ্তরিক কার্যক্রম সঠিকভাবে সম্পাদন করায় উত্তম কাজের স্বীকৃতি স্বরূপ অতিরিক্ত পুলিশ সুপার ২জন, সহকারী পুলিশ সুপার ১জন, পুলিশ পরিদর্শক ১৬জন, এসআই ১১৬ জন, এএসআই ৮৪জন, নায়েক ১১জন, কনস্টেবল ২৩৭, সিভিল স্টাফ ২৫জন-সহ সর্বমোট ৪৯২জনকে আর্থিক পুরস্কার বাবদ মোট ৪,৭৪,০০০/- (চার লক্ষ চুয়াত্তর হাজার) টাকা নগদ ও চেকের মাধ্যমে প্রদান করা হয়।
সভায় পুলিশ সদস্যদের কৃতি সন্তানদের সার্টিফিকেট, ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করেন পুলিশ সুপার, নরসিংদী।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) অনির্বাণ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল কে, এম, শহিদুল ইসলাম সোহাগ, সহকারী পুলিশ সুপার, রায়পুরা সার্কেল সত্যজিৎ কুমার ঘোষ (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), সহকারী পুলিশ সুপার, শিবপুর সার্কেল মোঃ মেসবাহউদ্দিন-সহ সকল থানার অফিসার ইনচার্জ/ইন্সপেক্টর (তদন্ত), তদন্ত কেন্দ্র ও ফাঁড়ির ইনচার্জগণ এবং বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন।
সভাটি সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফীন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ