বুধবার, ১৮ মে ২০২২, ০৭:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

দর্শকনন্দিত কেমন বাজেট চাই অনুষ্ঠান শুরু

  • প্রকাশের সময় : শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৭ বার দেখেছে

দর্শকনন্দিত বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি ও ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই-এর যৌথ উদ্যোগে বিশেষ অনুষ্ঠান ‘কেমন বাজেট চাই’ অনুষ্ঠানটি শুরু হয়েছে। আজ শনিবার দেশ-বিদেশে জনপ্রিয় এ অনুষ্ঠানটি রাজধানীর তেজগাঁওয়ে এনটিভির স্টুডিওতে রাত ৮টা ১০ মিনিটে শুরু হয়। অনুষ্ঠানটি চলবে রাত সাড়ে দশটা পর্যন্ত। প্রতি বছরের মতো এবারও অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হচ্ছে।

নুষ্ঠানে ২০২২-২৩ অর্থ বছরের বাজেটকে সামনে রেখে জনভাবনা, ব্যবসায়ীদের আকাঙ্ক্ষা, সরকারের পরিকল্পনা তুলে ধরছেন সরকারের মন্ত্রী, রাজনীতিবিদ, অর্থনীতিবিদ, ব্যবসায়ীসহ বিশিষ্টজনেরা।

‘কেমন বাজেট চাই’ অনুষ্ঠানটি এখন এনটিভি ও এফবিসিসিআই-এর বার্ষিক ইভেন্টে রূপ নিয়েছে। রাষ্ট্রের নীতি-নির্ধারকদের কাছে বাজেট নিয়ে সাধারণ মানুষের ভাবনা ও প্রত্যাশা তুলে ধরতে এক দশকের বেশি সময় ধরে আয়োজন করা হচ্ছে অনুষ্ঠানটি।

এবারের প্রধান ভেন্যু এনটিভির তেজগাঁও স্টুডিওতে এ আয়োজনকে ঘিরে গতকাল শুক্রবার রাত থেকে শুরু হয় প্রস্তুতি। আগের বছরগুলোর ধারাবাহিকতায় এবারও সফলভাবে অনুষ্ঠানটি সম্পন্ন করতে অক্লান্ত পরিশ্রম করেছেন সংশ্লিষ্টরা।

বাজেট নিয়ে মতামত ও বিশ্লেষণ তুলে ধরার পাশাপাশি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের নানা প্রশ্নের জবাব দিতে মঞ্চে রয়েছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, অর্থনীতিবিদ ড. দেবপ্রিয় ভট্টাচার্য, এফবিসিসিআইয়ের সভাপতি মো. জসিম উদ্দিন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, বিকেএমইএ-এর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম প্রমুখ।

পুরো আয়োজনটির সঞ্চালনা করছেন এনটিভির হেড অব নিউজ জহিরুল আলম।

অনুষ্ঠানে বিজিএমইএ ও বিকেএমই-এর ব্যবসায়ী ও বিশিষ্টজনরা উপস্থিত রয়েছেন। চট্টগ্রাম থেকে যোগ দিয়েছেন চেম্বার সভাপতি মাহবুবুল আলম। আছেন শিক্ষাবিদ, ব্যাংকার ও ব্যবসায়ীরা।

এ ছাড়া এনটিভির পরিচালক নুরুদ্দীন আহমেদ ও মো. আশফাক উদ্দিন আহমেদ এবং এনটিভির সর্বস্তরের কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।

এনটিভিতে সরাসরি সম্প্রচার করার পাশাপাশি অনুষ্ঠানটি দেখা যাবে এনটিভি অনলাইনের ওয়েবসাইট (www.ntvbd.com/livetv), ফেসবুক পেজ (www.facebook.com/ntvdigital) ও NTV Live ইউটিউব চ্যানেলে (https://www.youtube.com/c/NTVDigital)।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ