সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

নরসিংদীতে আসামী গ্রেপ্তারের সময় হামলায় ৫ পুলিশ আহত

  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ৬৬ বার দেখেছে

নরসিংদী জেলা প্রতিনিধি:
নরসিংদীতে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তারের সময় আসামী পরিবারের হামলায় সদর থানার ৫ পুলিশ আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে চিনিশপুর ইউনিয়নের গাবতলী পুরান পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়া এই তথ্য নিশ্চিত করেছেন।
আহত ৫ পুলিশ হলেন- নরসিংদী সদর থানার পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) এরশাদ আলী, উপপরিদর্শক কামরুজ্জামান ও রবিউল আওয়াল এবং সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহ আলম ও নাজমুল হাসান। তাদের নরসিংদী সদর হাসপালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
পুলিশ জানায়, মাদক মামলা ও ২০২০ সালের ৮ অক্টোবর ডিবি পুলিশের উপর হামলাসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী গাবতলী পুরান পাড়ার বাসিন্দা মো. ফরহাদ মিয়া (২৫), তার পিতা সুজন মিয়া (৫০)সহ, ফয়সাল মিয়া (২৭) ও মজনু খন্দকার (৩৪) কে গ্রেপ্তার করতে যায় সদর থানা পুলিশের একটি দল। রাত দেড়টার দিকে আসামীদের বাসায় গেলে আসামীরা পুলিশের উপর চড়াও হয়ে দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে পুলিশের পাঁচ কর্মকর্তা আহত হয়। এসময় ঘটনাস্থল থেকে মাদকসহ একাধিক মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী ফরহাদ মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।
আহত পুলিশ কর্মকর্তা এরশাদ আলী বলেন, আসামী ফরহাদকে গ্রেপ্তার করতে তার বাসায় গিয়ে আমাদের পরিচয় ও আদালতের ওয়ারেন্ট দেখালেও তার পরিবারের সদস্যরা ডাকাত ডাকাত বলে হট্টগোল শুর করে এবং দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। এতে আমিসহ পুলিশের আরও ৪ জন আহত হয়েছেন। আহত সবাই নরসিংদী সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, পুলিশ কর্মকর্তাদের হামলা করে আহত হওয়ার ঘটনায় ১৫-১৬ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত কয়েকজনের বিরদ্ধে মামলা প্রক্রিয়াধীন।
তিনি আরও জানান, মাদক উদ্ধার করতে গেলে একই ব্যক্তিরা ২০২০ সালের ৮ অক্টোবর রাহুল মজুমদার নামে র‌্যাবের এক সদস্যকে পিটিয়ে আহত করে। তাদের বিরদ্ধে মাদক মামলা সহ একাধিক মামলায় গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ