বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:০২ অপরাহ্ন

নরসিংদীতে এক ব্যক্তিকে তুলে নিয়ে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্বরা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১৮২ বার দেখেছে

নরসিংদী শহরের বড় বাজারে ঈদের কেনাকাটা করতে আসা এক ব্যক্তিকে তুলে নিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করেছে একদল দুর্বৃত্ব। আজ বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে মদনগঞ্জ সড়কে এই ঘটনা ঘটে।

আহত ব্যক্তির নাম মোহাম্মদ জব্বর মিয়া (৫০)। তিনি সদর উপজেলার চরাঞ্চল আলোকবালী ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের মো. রজব আলীর ছেলে। পরিবারের সদস্যদের জন্য ঈদের কেনাকাটা করতে বাজারে এসেছিলেন তিনি।

আহত ব্যক্তির পরিবারের সদস্যদের অভিযোগ, দুপুরে মোহাম্মদ জব্বর মিয়া শহরের বড় বাজারে ঈদ উপলক্ষে কেনাকাটা করছিলেন। বাজারটির প্রধান সড়কে অবস্থানের সময় ৪/৫ জন অজ্ঞাত ব্যক্তি একটি ব্যক্তিগত গাড়ি থেকে নেমে তাকে ওই গাড়িতে উঠিয়ে নিয়ে যান। পরে তাকে শহরের মদনগঞ্জ সড়কের একটি নির্জন স্থানে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে উপর্যুপরি কুপিয়ে সড়কে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্বরা।

পরে স্থানীয় লোকজন আহত জব্বর মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানকার চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) লোপা চৌধুরী জানান, আহত ব্যক্তির হাত, পা ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো কিছু দিয়ে আঘাতের গভীর ক্ষত পাওয়া গেছে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে রেফার্ড করেছি।

খোঁজ নিয়ে জানা গেছে, আহত মোহাম্মদ জব্বর মিয়া আলোকবালীতে নির্বাচনী সহিংসতায় তিনজন নিহতের মামলার আসামী। এছাড়াও চাঁদাবাজী, বিষ্ফোরক ও অবৈধ অস্ত্রের ব্যবহারসহ আরও তিন মামলার আসামি। তবে তাঁর স্বজনরা বলছেন, তিনি বর্তমানে সবগুলো মামলায় জামিনে আছেন।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সওগাতুল আলম জানান, ঠিক কারা এবং কি কারণে তাকে এভাবে কুপিয়ে আহত করলো, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। কারা এর সঙ্গে জড়িত, তাদের চিহ্নিত করতে পুলিশি তদন্ত শুরু হয়েছে। আমরা এখনো কোন লিখিত অভিযোগ পাইনি, পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ