বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:২৭ অপরাহ্ন

নরসিংদীতে বিদেশি পিস্তলসহ একজন গ্রেপ্তার

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ১৩০ বার দেখেছে

, নরসিংদী জেলা প্রতিনিধি:
নরসিংদীতে ১টি বিদেশি পিস্তল ও ১টি ম্যাগজিনসহ আহসান আহমেদ (২৩) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়া।

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সদর থানার নজরপুর ইউনিয়নের চম্পকনগর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আহসান আহমেদ চম্পকনগর গ্রামের মনু মিয়ার ছেলে।

ওসি আবুল কাশেম ভূইয়া জানান, গোপন তথ্যের ভিত্তিতে চম্পকনগর গ্রামের নবাব আলী গাজী স্কুলের উত্তর পাশে নিজ বাড়ির উঠান থেকে আহসান আহমেদকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে পরিহিত প্যান্টের কোমড়ে গোজা অবস্থায় ১টি সচল পিস্তল ও ১টি ম্যাগজিন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আহসান আহমেদ পুলিশকে জানায়, সদর থানার চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া এলাকার আব্দুল জলিলের ছেলে বর্তমানে চম্পকনগর এলাকার বাসিন্দা শান্ত (২২) ও নজরপুর ইউনিয়নের দড়ি নবীপুর এলাকার জালাল উদ্দিন সরকার (৫০) এর সহযোগীতায় এলাকায় আধিপত্য বিস্তার ও সস্ত্রাসী কর্মকান্ড করার লক্ষ্যে বিদেশি পিস্তলটি ৯-১০ মাস আগে সংগ্রহ করা হয়। অস্ত্রটি বিভিন্ন সময় অপর দুইজনের হেফাজতে রেখে এলাকায় প্রভাব বিস্তারসহ বিভিন্ন বেআইনী কর্মকান্ড পরিচালনায় ব্যবহার করা হচ্ছিল।

এই ঘটনায় তিনজনের বিরদ্ধে থানায় মামলা করে গ্রেপ্তার আহসান আহমেদকে আদালতে পাঠানো হয়েছে। অপর দুই আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ