বুধবার, ১৮ মে ২০২২, ০৭:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

নরসিংদীতে ভোজ্যতেল মজুত নিয়ন্ত্রণে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৪৯ বার দেখেছে

নরসিংদীতে ভোজ্যতেল মজুত নিয়ন্ত্রণে অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার বিকালে সদর উপজেলাধীন পাঁচদোনা ও মাধবদী বাজার এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

জেলা প্রশাসন কার্যালয় সূত্রে জানা গেছে, বাজারে সয়াবিন তেলের কৃত্রিম সংকট নিয়ন্ত্রণে নরসিংদী সদর উপজেলাধীন পাঁচদোনা ও মাধবদী বাজার এলাকায় কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানের গোডাউনে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসন, নরসিংদীর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক।

এসময় পাঁচদোনা বাজারের একতা স্টোরের গুদামে ১১৮ লিটার সয়াবিন তেল অবৈধ মজুত পাওয়া যায়।  যা অনেক আগে ক্রয় করা ছিলো, পুরাতন তেলের বোতল হতে খোলা তেল হিসেবে বেশি দামে বিক্রয় করার নমুনাও পায় ভ্রাম্যমান আদালত। এই অপরাধে একতা স্টোরের স্বত্বাধিকারী মোস্তাফিজুর রহমানকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়।

এসময় নরসিংদী জেলার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবদুস সালাম এবং জেলা কৃষি বিপণন কর্মকর্তা নাজমুল হক-সহ জেলা পুলিশের একটি টিম সাথে ছিলেন। ভোজ্যতেল অবৈধ মজুতকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ