বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৩৬ অপরাহ্ন

নরসিংদীতে রায়পুরায় স্বামী পরিত্যক্তা নারীর রহস্যজনক আত্মহত্যা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৬৫ বার দেখেছে

, নরসিংদী জেলা প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরায় রাণী বেগম (৪৪) নামে স্বামী পরিত্যক্তা এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকালে উপজেলার ডৌকারচর ইউনিয়নের তেলিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় বাসিন্দা ও পরিবার সূত্রে জানা যায়, প্রথম স্বামীর সাথে বনিবনা না হওয়ায় মেয়ে রাণীকে সাথে নিয়েই ডৌকারচর ইউনিয়নের শাহজাহানকে ২য় বিয়ে করেন রাণীর মা। সেই সংসারে বড় হওয়ার পর রাণীর বিয়ে দেয়া হয়। রগচটা স্বভাবের কারণে টেকেনি রাণীর সংসার। পরে রাণীর একাধিক বিয়ে হয়। সন্তানহীনা রাণীর কোন স্বামীর সাথে বনিবনা হয়নি। পরে স্বামীর সাথে ছাড়াছাড়ি হলে জীবীকার তাগিদে রাণী বেগম পাড়ি দেন প্রবাসে। কয়েক বছর পর দেশে ফিরেন।
ফেরার পর রাণীর মায়ের ২য় স্বামী শাহজাহানের মেয়ে মনি বেগমের কাছ থেকে জমি কিনেন। সে জমিতে ৩/৪ মাস আগে একটি টিনের ঘর নির্মাণ করেন রাণী। সেই ঘরের ধরনার সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় তার লাশ। স্বামী পরিত্যক্তা রাণী কী আত্মহত্যা করেছেন? না কী তাকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে এমন আলোচনা ও সমালোচনা চলছে স্থানীয়দের মাঝে।
রাণীর সৎ বোন কারিমা জানান, তার মাথায় সমস্যা আছে। তার একাধিক বিয়ে হয়েছে। মাথায় সমস্যার কারণে স্বামীদের সাথে বনিবনা হয় না। সকালে সে তার নিজ ঘরে আত্মহত্যা করেছে।
ডৌকারচর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য আবুল হেসেন জানান, ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ দেখতে পাই। শুনতে পাই তার সৎ বাবা শাহজাহানের জমি নিয়ে ঝামেলা ছিল। পরে শাহজাহান সেটি অন্য লোকের কাছে বিক্রি করেন। পরে শাহজাহানের মেয়ে মনি বেগম ওই ব্যক্তির কাছ থেকে জমিটি ক্রয় করে সৎ বোন রাণীর কাছে বিক্রি করেন। কিন্তু সেটার কোন পরিপূর্ণ কাগজ মনি তাকে না দিয়ে উল্টো অন্য জমিতে সরে যেতে বলে। রাণীর মাথায় সমস্যা আছে কি না এমন প্রশ্নের জবাবে মেম্বার বলেন, আমার সাথে ভালো ভাবেই কথা বলেছে। মাথায় সমস্যা এমনটাতো বুঝা যায়নি।
এ ব্যাপারে নিহতের সৎ বোন মনি বেগমের সাথে কথা বলার চেষ্টা করলে তিনি অসুস্থ হয়ে ঘরে শুইয়ে আছেন বলে জানান মনি বেগমের অন্য বোনেরা। তার কিছুক্ষন পর পুণরায় মনি বেগমের সাথে কথা বলতে তাদের বাড়িতে গেলে তিনি বাড়িতে নেই বলে জানান তার বোনেরা। এছাড়া মনি বেগমের সাথে মুঠোফোনে কথা বলার জন্য তার বোনদের কাছে নাম্বার চাইলে সেটিও দিতে অস্বীকার করে তারা।
এ ব্যাপারে আমিরগঞ্জ পুলিশ ফাড়িঁর ইনচার্জ উপ পরিদর্শক ফরিদ জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পাওয়া সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ