বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:৩৪ অপরাহ্ন

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত

  • প্রকাশের সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ২৯৬ বার দেখেছে

, নরসিংদী জেলা প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরায় কর্ভাডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে ওমর ফারক বিশাল (২৭) নামে এক সাংবাদিক নিহত হয়েছে। এ সময় গুরতর আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী তার বন্ধু ইমাম হোসেন সজল।

সোমবার (৭ নভেম্বর) সকাল ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওমর ফারুক বিশাল বেলাব উপজেলার আমলাব ইউনিয়নের ধুকুন্দী গ্রামের নূরল হক এর ছেলে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল বেলা সাংবাদিক বিশাল তার কর্মস্থল ঢাকায় যাওয়ার জন্য তার বন্ধু সজলের মোটরসাইকেল যোগে মরজাল বাসস্ট্যান্ডের উদ্দেশ্য করে বের হোন। তারা মরজাল বাসস্ট্যান্ড এলাকার কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভৈরবগামী একটি বেপরোয়া কর্ভাডভ্যান মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই সাংবাদিক মারা যায়। আর মোটরসাইকেল চালক সজল গুরতর আহত হয়।

পরিবার সূত্রে জানা যায়, ওমর ফারক এর জানাজা বিকেল সাড়ে ৪ টায় স্থানীয় ধুকুন্দী স্কুল মাঠে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোজাম্মেল হক বলেন, কার্ভাডভ্যানের পেছনের চাকায় রক্তের ছাপ রয়েছে। পেছনের চাকায় চাপা পড়েই বিশাল মারা গেছে। ঘাতক চালক পালিয়ে গেলেও কর্ভাডভ্যান আটক রয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ