শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হারুন-মামুনকাণ্ড : আরও ৭ দিন সময় চাইলো তদন্ত কমিটি যুদ্ধ স্যাংশন সংঘাতের পথ এড়াতে প্রধানমন্ত্রীর আহবান নরসিংদীতে জেলা রাজস্ব প্রশাসনের অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত- রনি সভাপতি বাবু সা. সম্পাদক ডেঙ্গুতে ২১ জনের মৃত্যু, হাসপাতালে তিন হাজারের বেশি রোগী নরসিংদীতে চরদিঘলদীতে দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ আহত ৭ নিউজিল্যান্ড সিরিজের দলে ফিরলেন তামিম-মাহমুদউল্লাহ ভিটিমরজালে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত, আহত ৩ নরসিংদীতে লাবিবা পরিবহনের ফাদে পড়ে ঝড়ে পড়ছে একাধিক প্রাণ নরসিংদীতে ৫ ঘন্টার ব্যবধানে সড়কে প্রাণ গেল ৬ জনের

নরসিংদীর শিবপুরে দুর্বৃত্তদের হামলায় নারীসহ এক প্রবাসী মারাত্মক জখম : ২ লাখ টাকা লুট

  • প্রকাশের সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৭ বার দেখেছে

আলম খান, শিবপুর (নরসিংদী) প্রতিনিধি: গত ৩০ ই আগষ্ট বুধবার আনুমানিক সাড়ে ৫ টায়, শিবপুর উপজেলার আইয়ুবপুর ইউনিয়ন বইন্যা শিবপুর (শিবপুর কান্দি পাড়া) গ্রামের মৃত: আলাউদ্দিন স্ত্রী রেহেনা বেগম ও প্রবাসী আলামীনকে নিজ বসত ঘরে ঢুকে জয়নাল (৪২) গং নেতৃত্বে রেহেনা বেগম ও প্রবাসী আলামীন কে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে,নগদ ২লক্ষ টাকা নিয়ে যায়।

ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা গেছে  রেহেনা বেগমের ডান হাতের মাঝের আঙুল কেটে পড়ে যায়, আলামীন কে ডান পাশে কাধের নিচে, বাম হাতে মারাত্মক জখম হয়। তাদের ডাক চিৎকার আশেপাশের লোকজন এগিয়ে আসলে জয়নাল গং পালিয়ে যায়। আহত রেহেনা বেগম ও প্রবাসী আলামীন কে নরসিংদী সদর হাসপাতালে চিৎকিসাধীন অবস্থায় আছে।

এই ব্যাপারে আহত রেহেনা বেগম ও প্রবাসী আলামীন স্বজনদের সাথে যোগাযোগ করা হলে তারা জানান,প্রবাসী আলামীনের রক্তক্ষরণ হচ্ছে,স্ত্রী রেহেনা বেগমের মাঝখানের আঙুল কেটে পড়ে গেছে বাকি চারটি আঙুল সেলাই করা হয়েছে।

এমর্মে সংশ্লিষ্ট শিবপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

এলাকাবাসী ও ভূক্তভোগীদের দাবী আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচার নিশ্চিত করা হোক। এদিকে একটি সুত্র জানিয়েছে, ঘটনার পরপরই অভিযুক্ত জয়নাল পুলিশী ঝামেলা এড়াতে বিদেশ পাড়ি দেয়ার প্রস্তুতি নিচেছ। যে কোনদিন সে বিদেশে পালিয়ে যেতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ