বুধবার, ১৮ মে ২০২২, ০৬:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

বেলাবতে আন্ত:জেলা অটোরিক্সা চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

  • প্রকাশের সময় : শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৭ বার দেখেছে

বেলাব প্রতিনিধি:
নরসিংদীর বেলাবতে আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে বেলাব থানা পুলিশ। গত ১৩ মে শুক্রবার রাত ৯টা হতে ১০টা পর্যন্ত বেলাব উপজেলা ও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার আমলাব ইউনিয়নের আমলাব গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে মোঃ রকিব মিয়া, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার চৈতনকান্দা গ্রামের আবুল কাশেমের ছেলে মোঃ ইয়াসিন, মৃত আঃ গফুরের ছেলে আনোয়ার ও একই থানার বিশনন্দী গ্রামের মৃত আব্দুল সামাদের ছেলে মোঃ ইব্রাহীম।

শনিবার প্রেস বিজ্ঞপ্তিতে বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাফায়েত হোসেন পলাশ জানান, গত ১৬ এপ্রিল বেলাব উপজেলার পাহাড় উজিলাব গ্রামের রইছ উদ্দীন নামে এক ব্যক্তি উজিলাব বাজারের জামে মসজিদের কাছে তার ব্যাটারিচালিত অটোরিক্সাটি রেখে নামাজ পড়তে যায়। এসময় এই অটোরিক্সাটি চুরি করে রাকিবসহ কয়েকজন।
এ ঘটনায় ইদ্রিস মিয়া রাকিবসহ কয়েকজনকে আসামী করে ৯ মে নরসিংদী আদালতে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলা বেলাব থানায় তদন্তে আসলে বেলাব থানার এস আই মোঃ নাইমুল ইসলাম মামলার দুই নম্বার আসামী রকিবকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত আসামী রকিবের দেয়া তথ্য অনুয়ায়ী বাকি সহযোগীদের আড়াইহাজার থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চুরিকৃত অটোরিক্সাসহ গ্রেফতার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ