সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তিন খাতে ব্যয় কমলেও হজের খরচে লাফ যে কারণে রায়পুরায় শীতবস্ত্র বিতরণ করলেন জাতীয় প্রেসক্লাব সভাপতি হিরো আলমকে অভিনন্দন জানালেন মন্ত্রী পাকিস্তান জনসম্মুখে ক্ষমা চাইলে সম্পর্কোন্নয়নে ওকালতি করবেন মোমেন রায়পুরায় বিক্রির সময় ৬ চোরাই মোটরসাইকেল জব্দ, তিনজন গ্রেপ্তার মাধবদী নুরালাপুর ইউ.পি নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী মো: জাকারিয়া। নরসিংদী পলাশে মাদরাসার শিক্ষার্থীকে বলাৎকার চেষ্টার অভিযোগে ব্যবসায়ী আটক জি এম কাদের জাতীয় পার্টির চেয়ারম্যানের দায়িত্ব পালন করতে পারবেন আমরা অভিবাসন ব্যয় কমাতে প্রতিশ্রুতিবদ্ধ: মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী গ্যাস-বিদ্যুতে ভর্তুকি আর কেন দেব, প্রশ্ন প্রধানমন্ত্রীর

মেহেরপুরে গ্রামীন কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে নগদ অর্থের চেক ও গাভি বিতরণ।

  • প্রকাশের সময় : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ৪৪ বার দেখেছে
মেহেরপুর প্রতিনিধিঃ
জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন, সমবায় মন্ত্রণালয়ের মাধ্যমে ১৫০০টা পরিবারকে সহায়তা করা হচ্ছে। ১৫০০টা পরিবার মানে একটি পরিবারের সাথে ৪জন করে জড়িত হলেও ৬ হাজার লোক এখানে থেকে প্রত্যক্ষ সুবিধা পাবে।
এই ৬ হাজার লোকের সাথে মিনিমাম ১ লক্ষ লোকের সম্পর্ক থাকে কারণ আপনি এই টাকাটা এখানে ব্যয় করছেন ওখান থেকে লাভ করে আরেক জায়গায় ব্যয় করছেন টাকা ঘুরতে থাকে, কারণ একটা মানুষের কাপড় লাগে, ঔষধ লাগে, তেল লাগে, খাবার লাগে। এভাবে একটি বৃহৎ শ্ৰেণী এ থেকে উপকৃত হচ্ছে।
রবিবার সকালে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমিতে দুগ্ধ ও মাংস উৎপাদনের মাধ্যমে গ্রামীন কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে যশোর ও মেহেরপুর জেলা সমবায় কার্যক্রম বিস্তৃতকরণ প্রকল্পে সুবিধাভোগী সদস্যদের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনডিসি সচিব পল্লী উন্নয়ন সমবায় বিভাগ মোঃ মশিউর রহমান, নিবন্ধক ও মহাপরিচালক সমবায় অধিদপ্তর ড. তরুণ কান্তি শিকদার।
এছাড়াও এসময় জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক,খুলনা জেলা সমবায় কর্মকর্তা জসীম উদ্দিন,মেহেরপুর জেলা সমবায় কর্মকর্তা প্রভাষ চন্দ্র বালা,সহকারী প্রশিক্ষক রোকনুজ্জামান তুষার, প্রকল্প পরিচালক মোঃ মিজানুর রহমান,উপজেলা সমবায় কর্মকর্তা মনিরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মেহেরপুর জেলার সদর উপজেলার বিভিন্ন গ্রামের ২৫০ জনকে ১ লাখ ৫ হাজার টাকা করে মোট ২ কোটি ৬২ লাখ ৫০ হাজার টাকার চেক ও ৮ জনের মাঝে ষাড় ও গাভি বিতরন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ