সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

রংপুরের বিপক্ষে ১৭৭ রানের লক্ষ্য ব্যাট করছে কুমিল্লা

  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ৩০ বার দেখেছে

বিপিএলে দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংসেই সে আক্ষেপ কিছুটা হলেও পুষিয়ে দিয়েছেন রনি তালুকদার। ঝলমলে ইনিংস খেলে দর্শকদের বিনোদনের জোয়ারে ভাসিয়েছেন রংপুর রাইডার্সের এ ওপেনার। মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুক্রবার দিনের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নামে রংপুর রাইডার্স। ইনিংসের দ্বিতীয় ওভারের প্রথম দুই বলেই চার হাঁকিয়ে ঝড়ো ব্যাটিংয়ের শুরু করেন রনি। এরপর আর থামেননি ডানহাতি এ ওপেনার। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বোলারদের তুলোধোনা করে ১৯ বলে তুলে নেন ফিফটি।

১৯ বলের ঝোড়ো এ ফিফটিতে রেকর্ডের পাতায়ও নাম লিখিয়েছেন রনি। বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে বিপিএলের দ্রুততম ফিফটির রেকর্ড এখন তার দখলে। রনির এমন দানবীয় ব্যাটিংয়ে ভালো শুরু পেয়ে যায় রংপুর। পাওয়ারপ্লের ৬ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৬৪ রান তোলে তার দল। ৩১ বলে ৬৭ রান করে খুশদীল শাহের বলে স্ট্যাম্পিং হয়ে ফেরেন রনি।

রনির ঝোড়ো ব্যাটিংয়ের দিনে একদমই নিষ্প্রাণ ছিলেন আরেক ওপেনার নাইম শেখ। ৩৪ বলে ২৯ রানের ধীর ইনিংস খেলে আউট হন তিনি। দুই ওপেনারের বিদায়ের পর হাল ধরার চেষ্টা করেন দুই অভিজ্ঞ ব্যাটার শোয়েব মালিক ও সিকান্দার রাজা। তবে বেশিক্ষণ টিকতে পারেননি রাজা। ১০ বলে ১২ রান করে ফিরেছেন মোসাদ্দেকের বলে।

২৬ বলে ৩৩ রানের ইনিংস খলে রান আউট হয়ে ফেরেন মালিক। অধিনায়ক নুরুল হাসান খেলেছেন ১১ বলে ১৯ রানের অপরাজিত ইনিংস। আর বেনি হাওয়েলের ব্যাট থেকে এসেছে ৮ রান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ