সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাব নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা

  • প্রকাশের সময় : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ২৮ বার দেখেছে
সুনামগঞ্জ প্রতিনিধি ঃ সুনামগঞ্জ অনলাইন  প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে ১০টি পদে ২০ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। আজ (৮ই জানুয়ারী) সকাল ১০টায় পৌর শহরের অনলাইন  প্রেসক্লাব কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে সকল প্রার্থীর মনোয়নপত্র বৈধ ঘোষণা করেন নির্বাচন পরিচালনার দায়িত্বে নিয়োজিত আহবায়ক ও একুশে টিভির সুনামগঞ্জ প্রতিনিধি আব্দুস সালাম।
 এ সময় উপস্থিত ছিলেন, নির্বাচন পরিচালনার দায়িত্বে নিয়োজিত সদস্য সচিব ও দৈনিক গণমুক্তি পত্রিকার জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, সদস্য ও দৈনিক সোনলী খবর পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ ফরিদ মিয়া, সদস্য ও গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি
 মিজানুর রহমান রুম্মান, সদস্য ও দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার নজরুল ইসলাম।   সভাপতি পদে প্রার্থী একে মিলন আহমেদ, মোঃ শহিদুল ইসলাম, সহ-সভাপতি পদে এম এ মোতালিব ভূইয়া, আবুল হোসেন শরীফ, মোঃ উস্তার আলী,মাহফুজুল রহমান সজীব, সাধারণ সম্পাদক পদে মোঃ আফজাল হোসেন, আবু হানিফ, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মোশারফ হোসেন লিটন, তাজুল ইসলাম তারেক, বদরুজ্জামান বদরুল, আবু জাহান তালুকদার,  সাংগঠনিক পদে আলী হোসেন, কল্যান ব্রত রিংকু চৌধরী, কোষাধ্যক্ষ পদে বিপলু রজ্ঞন দাস, মঈনুল হক, প্রচার সম্পাদক পদে আপ্তাব  উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক পদে মোঃ শফিউল আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে তুষার আহমেদ টিপু, নির্বাহী সদস্য আমিনুল ইসলাম জিল্লুর মনোনয়ন পত্র বৈধ হয়েছে।
উল্লেখ্য, গত পহেলা জানুয়ারি অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। ৪ঠা জানুয়ারি মনোনয়নপত্র বিতরণ করা হয়। ৮ই জানুয়ারি  মনোনয়নপত্র প্রত্যাহার এবং ১৫ ই জানুয়ারি শহীদ জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে     নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ